ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৯ ইং

সাধারন মানুষ ও নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে মিরসরাই চষে বেড়াচ্ছেন মনিরুল ইউছুপ

সাধারন মানুষ ও নেতাকর্মীদের খোঁজ-খবর নিতে মিরসরাই চষে বেড়াচ্ছেন মনিরুল ইউছুপ

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মনিরুল ইউছুপ ঈদের তৃতীয় দিনও মিরসরাইয়ের প্রত্যন্ত জনপদ ঘুরে বিএনপি নেতাকর্মীদের ঈদ শুভেচ্ছা বিনিময়ে ব্যস্ত সময় পার করছেন। আজ (৪ সেপ্টেম্বর) সকাল থেকে তিনি নিজ দলীয় কর্মীদের একটি বহর নিয়ে উপজেলা বিএনপি’র তৃনমূল ও মাঠ পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরে তাদের খোঁজ-খবর নেন এবং সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেন। আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন চট্টগ্রাম-১ মিরসরাই আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী তিনি।

এ প্রসঙ্গে কথা হলে মনিরুল ইউছুপ বলেন, রাজনীতিতে আছি বা মনোনয়ন প্রত্যাশা করি বলে নয়, বরং দীর্ঘদিন ধরে উপজেলার সাধারন মানুষের সুখে দু:খে পাশে থাকার চেষ্টা করেছি। অতীতের সব সময় বিএনপি’র তৃনমূল পর্যায়ের নির্যাতিত নেতাকর্মীদের পাশে ছিলাম। স্থানীয় সরকার নির্বাচন সহ প্রায় সকল নির্বাচনেই দলীয় প্রার্থীদের পাশে থেকে নিজের সাধ্য মতো শ্রম-ঘাম, মেধা, অর্থিক সহ সকল সহযোগীতাই করেছি। ঈদ উপলক্ষ্যে নেতাকর্মী সহ সাধারন মানুষের খোঁজ খবর নিতে মাঠে নেমে আমার উপলব্দি হয়েছে জনগন আমাকে সত্যিকার ভালোবাসা দিয়ে আপন করে তাদের হৃদয়ে জায়গা দিয়েছে। জীবনের বাকী সময়ও এভাবেই জনগনের পাশে থাকতে চাই।

এ সময় সাথে ছিলেন, উপজেলা যুবদল নেতা দেলোয়ার হোসেন, কামরান হোসেন, জহির উদ্দিন, জামশেদ আলম, মো. বাপ্পী সহ উপজেলা বিএনপি’র তৃনমূল কর্মী সমর্থকদের একটি বিশাল বহর।

প্রসঙ্গত, ঈদের দ্বিতীয় দিন মিরসরাইয়ের নিজ বাড়ি ইউছুপ কুটিরে বিএনপি নেতাকর্মীদের অংশগ্রহনে ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান করেন মনিরুল ইউছুপ। গতকালের সেই অনুষ্ঠানেও ছিলো দলীয় নেতাকর্মী সহ উপজেলার সর্বস্তরের সাধারন মানুষের উপছে পড়া ভিড়। আগামী সংসদ নির্বাচনকে লক্ষ্য করে মিরসরাই আসন থেকে বিএনপি’র দলীয় প্রার্থীতা প্রত্যাশায় ইতোমধ্যেই মাঠ চষে বেড়াচ্ছেন বড়তাকিয়া গ্রুপের কর্নদ্বার ইউছুপ।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: