ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

মিরসরাইয়ে শিশুর লাশ উদ্ধার : পরিবারের দাবি হত্যা

মিরসরাইয়ে শিশুর লাশ উদ্ধার : পরিবারের দাবি হত্যা

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

নিজস্ব প্রতিনিধি : মিরসরাইয়ে চার বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। তার নাম ইস্রাফিল। সে ফেনী সদরের পশ্চিম বিজয় সিংহ দীঘির পাঁচগাছিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে। ২৫ আগস্ট বিকাল সাড়ে ৬ টায় মিরসরাইয়ের ওসমানপুর ইউনিয়নের আদর্শ গ্রামের পাশের ছড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহতের মামা দিদারুল আলম জানান, প্রায় ১০ দিন আগে তার ভাগিনা ইস্রাফিল ফেনী জেলার পূর্ব ফাজিলপুরে নানার বাড়িতে বেড়াতে আসে। ২৩ আগস্ট নানার বাড়ির পাশে রাহাত নামের একটি ছেলে তাকে ডেকে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া না গেলে ফেনী সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

২৫ আগস্ট সাড়ে ৬টায় জোরারগঞ্জ থানা পুলিশ মিরসরাইয়ের ওসমানপুর ইউনিয়নের আর্দশ গ্রামের পাশের একটি ছরা থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলুল করিম জানান, লাশ উদ্ধার করে ফেনী সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। বিষয়টি ফেনী থানা পুলিশ তদন্ত করবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: