ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০১৯ ইং

আসতে চলেছে স্যামসাং মিডরেঞ্জের ৬ জিবি ফোন

আসতে চলেছে স্যামসাং মিডরেঞ্জের ৬ জিবি ফোন

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

প্রযুক্তি ডেক্স : গত কয়েক বছর ধরে স্যামসাং এর স্মার্টফোন সবার প্রথম পছন্দের ছিল। ইউজারদের এই চাহিদার কথা মাথায় রেখে একের পর এক তাক লাগানো হ্যান্ডসেটও বাজারে নিয়ে এসেছে। কিন্তু গত বছরে এই সংস্থার ফোনের ব্যাটারি ব্লাস্টের ঘটনায় ফোনের চাহিদা অনেকটা কমে যায়। যার ফলে অনেক ইউজার এই সংস্থার ফোন থেকে মুখ ফেরায়। নতুন করে এই সংস্থা তাঁদের ইউজারদের আবার কাছে টানতে। এই বছরের শুরু থেকে একের পর এক ভালো হ্যান্ডসেট নিয়ে আসার চেষ্টা করছে।

এবার এই ইউজারদের জন্যেই নিয়ে আসছে ৬ জিবি র‌্যামের একটি ফোন। ইতিমধ্যে এই ফোন নিয়ে কাজ শুরু করে দিয়েছে দক্ষিণ কোরিয়ার এই সংস্থা। এসএম-এ5300 মডেলে এই ফোনটি তৈরি হচ্ছে। গ্যালাক্সি ‘A5’ ২০১৭ এডিশনের উপর ভিত্তি করেই ফোনটি তৈরি হচ্ছে।

স্যামসাংয়ের নতুন এই ফোনটি গিকবেঞ্চে লিস্টেড হয়েছে। গিকবেঞ্জ থেকে পাওয়া তথ্য মতে, ফোনটি অ্যানড্রয়েড ৭.১.১ নুগাট অপারেটিং সিস্টেমে চলবে। এতে কোয়ালকমের প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি হবে মিডিয়াম রেঞ্জের ফোন।

ফোনটিতে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটাপ থাকতে পারে। এতে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করার কথা রয়েছে। স্যামসাংয়ের গ্যালাক্সি A5 ফোনটি বাজারে আসে ৩ জিবি র‌্যামে। ২৩ আগস্ট বাজারে আসছে স্যামসাংয়ের ফ্লাগশিপ ডিভাইস নোট এইট। এসময় একটি ফিটনেস ট্রেকারেরও আত্মপ্রকাশ করার কথা রয়েছে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: