ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন, ২০২০ ইং

মিরসরাইয়ে আবারও গাছের ডালে মিলেছে অজগর

মিরসরাইয়ে আবারও গাছের ডালে মিলেছে অজগর

লিডনিউজটুয়েন্টিফোর.কম
নিজস্ব প্রতিনিধি :: মিরসরাইয়ে আবারও গাছের ডালে মিলেছে অজগর। তবে এবারেরটি বারইয়ারহাট পৌরসভার সাহাবগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। অজগরটি প্রায় ৮ ফুট লম্বা।

এর আগে গত ২৪ জুন উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এলাকায় জাম গাছের প্রায় ৬০ ফুট উপরে উঠে জড়িয়ে থাকা একটি প্রায় ১০ ফুট লম্বা একটি অজগর উদ্ধার করে বনে ছেড়ে দিয়েছিলেন বন কর্মকর্তারা।

এদিকে রোববার খেলার সময় একদল কিশোরের নজরে আসে অজগরটি। পরে তারা অজগরটি গাছ থেকে নামিয়ে আনে। পরে এলাকার লোকজন তাদের কাছ থেকে অজগরটি নিয়ে থানায় দিয়ে আসে।

পরে খবর পেয়ে মিরসরাই রেঞ্জের গোভনীয়া বিটের ভারপ্রাপ্ত বিট কর্মকর্তা প্রদীপ কুমার শীল থানায় গিয়ে অজগরটি গভীর পাহাড়ে ছেড়ে দেন।

বন কর্মকর্তারা ধারণা করছেন পাহাড়ি ছড়ার পানিতে ভেসে অজগরটি লোকালয়ে চলে এসেছে। এর আগে উদ্ধার করা অজগরটি সম্পর্কেও একই ধারণা করেছিলেন তারা।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: