ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

স্যামসাং গ্যালাক্সি এস-৮ এর সুবিধা

স্যামসাং গ্যালাক্সি এস-৮ এর সুবিধা

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

প্রযুক্তি ডেক্স : স্যামসাং নির্মিত অন্যতম স্মার্টফোন গ্যালাক্সি এস৮ এর ঘোষণা আসতে পারে আগামী বছরের আগামী মার্চ মাসে । ধারণা করা হচ্ছে এপ্রিল মাসের শেষের দিকে ফোনটি বাজারে পাওয়া যাবে বলে । আনুষ্ঠানিক ভাবে কোন ঘোষণা না এলেও ইতিমধ্যেই ইন্টারনেটে এর বিস্তর জল্পনা-কল্পনার শেষ নেই । আর তা থেকেই ধারণা করা যাচ্ছে যে, নোট ৭ বিপর্যয় থেকে ঘুরে দাঁড়ানোর জন্য স্যামসাং-এর অন্যতম অবলম্বন হতে পারে এই এস৮ই ।

যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮ যা নিয়ে আসবে স্যামসাং গ্যালাক্সি এস৮স্যামসাং গ্যালাক্সি এস৮ বাজারে আসবে দুটি ভিন্ন সাইজে । পাঁচ ও ছয় ইঞ্চি মাপের ফ্লাগশিপ দুটিতে থাকবে ইনফিনিটি ডিসপ্লে প্রযুক্তি । দুই পাশ বাঁকানো এই ডিসপ্লে একই সাথে ধারবিহীনও (bezel less) বটে । সেই সাথে অত্যাধুনিক নিরাপত্তা প্রযুক্তি রেটিনা স্ক্যানারও যুক্ত হচ্ছে । ৬৪ গিগাবাইট রম সম্বলিত ডিভাইটিতে থাকবে মেমরি কার্ড স্লট । ক্যামেরা হবে এস৭ থেকে আরও উন্নত যা স্বল্প আলোতে আরো অধিক কার্যকর হবে । আগামী ২১শে এপ্রিল বাজারে অবমুক্ত হবে এস৮ একটি সূত্রের মতে । তবে এবার মান নিয়ণ্ত্রণে মরিয়া স্যামসাং । সম্ভাব্য সেরা পণ্যটি নির্দিষ্ট তারিখে অবমুক্তির চেয়ে বাজারে উপস্থাপনেই বেশী আগ্রহী বলে মনে হচ্ছে ।

এলএন/ডিআর/ ১৫ আগষ্ট ‘১৭


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: