মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী  মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে আটক ৩  মিরসরাইয়ে ১২৫ জন শিক্ষার্থীকে বৃত্তি দিল শান্তিনীড়  মিঠাছরায় সিঙ্গার শো-রুমের উদ্বোধন


লিডনিউজ | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে মে, ২০১৯ ইং

মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত

মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিনিধি : মিরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিযনের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। সে আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরের সময় বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল বসানোর কাজ দেখতে গেলে মানসিক ভারসাম্যহীন মুন্না (৩৫) হঠাৎ রাস্তা থেকে দোঁড়ে এসে মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে কিছু বুঝার আগেই মোমেনা খাতুনের মাথায় উপযুর্পরি আঘাত করে। মিস্ত্রীদের চিৎকারে সবাই ছুটে এসে মূমুর্ষ অবস্থায় মোমেনা খাতুনকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। স্থানীয়রা ঘাতক মুন্না (৩৫) কে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।
এই ব্যাপারে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির বাদী হয়ে মামলা দায়ের করে এবং মুন্নাকে আটক করা হয়েছে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: