ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে আটক ৩

মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে আটক ৩

নিজস্ব প্রতিনিধি : মিরসরাই থানা পুলিশ গরু চুরির অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে। আটককৃত ব্যক্তিরা হচ্ছেন, মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের দেলোয়ার হোসেনের পুত্র সাখাওয়াত হোসেন (২০), মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের আবু তাহেরের পুত্র মো. ফরিদ (২০) ও নরসিংদী জেলার রায়পুর থানার খাকচর এলাকার মো. মোস্তফা মিয়ার পুত্র মো. মুক্তার হোসেন (২৩)।

মিরসরাই পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত ব্যক্তিরা মঙ্গলবার (৭ মে) গভীর রাতে মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের শেখ চাঁন মিয়া বাড়ির শেখ ফজলে রহিমের একটি গাভি চুরি করে নিয়ে পালিয়ে যায়। উক্ত গরু চুরির ঘটনায় ভূক্তভোগী নিজে বাদী হয়ে বুধবার মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেন (মামলা নং-০৯-০৮.০৫.১৯)।

এই ব্যাপারে মিরসরাই থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বলেন, মঙ্গলবার গভীর রাতে গরু চুরি হওয়ার পর বাদী বুধবার দুপুর বারোটায় থানায় এসে এই বিষয়ে একটি মামলা দায়ের করে। এরপর আমরা খুব অল্প সময়ের মধ্যে স্থানীয় এলাকাবাসীদের সহায়তায় মিরসরাই পৌরবাজারের দক্ষিন পার্শ্বস্থ বাদামতলি ইসমাইল কার্পেট মিল এলাকা থেকে অভিযুক্তদের আটক করতে সক্ষম হই। আটককৃতদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: