ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই জুলাই, ২০১৯ ইং

ফেনীতে র‌্যাবের অভিযানে ইয়াবাবাহী ট্রাকসহ গ্রেফতার ২

ফেনীতে র‌্যাবের অভিযানে ইয়াবাবাহী ট্রাকসহ গ্রেফতার ২

ফেনী প্রতিনিধি : ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকায় অভিযান পরিচালনা করে ৩,৮৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

র‌্যাব-৭ সূত্র জানায়, ফেনী র‌্যাব ক্যাম্পের সদস্যরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে ০৬ মে রাতে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। পরে ফেনী জেলার সদর থানাধীন মহিপাল এলাকায় রেগুনী সুইটস এন্ড বিরিয়ানী হাউজ এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা চট্টগ্রাম হতে ঢাকাগামী ট্রাকটি তল্ল¬াশীর সংকেত দিলে ড্রাইভার গাড়িটিকে না থামিয়ে র‌্যাবের চেকপোস্ট ভেঙ্গে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোঃ বিল্লাল (৩০) পিতা- মোঃ গনি গাজী, গ্রাম- শামীম হাজির বাড়ি, আলীগঞ্জ পূর্বপাড়া, পোঃ- কুতুবপুর, থানা- নারায়নগঞ্জ সদর, জেলা- নারায়নগঞ্জ এবং মোঃ সোহাগ মিয়া (২৯), পিতা- মোঃ মোক্তার হোসেন, গ্রাম- উত্তর ইসলামপুর, পোঃ- মুন্সিগঞ্জ সদর, থানা- সদর, জেলা- মুন্সিগঞ্জ’দেরকে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্তমতে ট্রাকের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৩,৮৯০ পিস ইয়াবা উদ্ধারসহ উক্ত ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-২২-৮২১৯) জব্দ করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা চট্টগ্রাম, কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয় করে ট্রাকের মাধ্যমে পন্য পরিবহনের আড়ালে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৯ লক্ষ ৪৫ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাক আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা।

ফেনী র‌্যাব ক্যম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: