মিরসরাইয়ে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি  মিরসরাইয়ে ঝর্ণা থেকে পড়ে ১ যুবক নিহত  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি সম্পৃক্ত দুই ভাই গ্রেপ্তার  স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল


লিডনিউজ | logo

৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে এপ্রিল, ২০১৯ ইং

মিরসরাইয়ে ঝর্ণা থেকে পড়ে ১ যুবক নিহত

মিরসরাইয়ে ঝর্ণা থেকে পড়ে ১ যুবক নিহত

মিরসরাই প্রতিনিধি :: চট্টগ্রামের মিরসরাইয়ে খৈয়াছড়া ঝর্ণা দেখতে এসে ঝর্ণার উপর থেকে পড়ে গিয়ে মো. আশরাফ হোসেন (৩০) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত আশরাফ চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার জাফতনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত নাজিম উদ্দিনের সন্তান। মঙ্গলবার (০২ এপ্রিল) দুপুর ১২টায় অসতর্কতাবশত খৈয়াছড়া ঝর্ণার উপর থেকে পা ছিটকে নিচে পড়ে গেলে এই দুর্ঘটনা ঘটে।
নিহত আশরাফ হোসেনের চাচা মো. মোরশেদ আমার সংবাদকে বলেন, আমরা একই বাড়ির এগারো জন আজ (মঙ্গলবার) খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে এসেছিলাম। দুপুর আনুমানিক বারোটায় আশরাফ ঝর্ণার উপর থেকে নিচে পড়ে যায়। এসময় আমরা আশরাফকে ওই দুর্গম স্থান থেকে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
এই ব্যাপারে মিরসরাই থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বলেন, নিহত আশরাফের মরদেহ আইনানুগ প্রক্রিয়া শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: