ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি সম্পৃক্ত দুই ভাই গ্রেপ্তার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি সম্পৃক্ত দুই ভাই গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি ডাকাতির ঘটনায় জড়িত আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো মিরসরাই উপজেলার ১২ নং খৈয়াছড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের জসীম উদ্দিনের পুত্র সোহেল (২২) ও জাবেদ (২০)।

বৃহস্পতিবার বিকেলে মিরসরাই থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির ও ওসি তদন্ত বিপুল চন্দ্র দেবনাথের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে লুট হওয়া মোবাইল ও টাকা উদ্ধার করা হয়েছে।


মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, সম্প্রতি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় গাড়ি ডাকাতির ঘটনায় আটক ডাকাত দলের প্রধান মোমিনের স্বীকারোক্তী অনুযায়ী জড়িত দুই ভাই সোহেল ও জাবেদকে আটক করেছি। শুক্রবার (২৯ মার্চ) বিজ্ঞ আদালতে জবানবন্দিতে তাঁরা ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। এর আগেও তারা একাধিক ডাকাতির ঘটনা ঘটিয়েছে। তাদের কাছ থেকে লুট হওয়া মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: