স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে মার্চ, ২০১৯ ইং

চট্টগ্রাম ১ আসনে বিএনপির মনোনয়ন পেলেন ৩ জন

চট্টগ্রাম ১ আসনে বিএনপির মনোনয়ন পেলেন ৩ জন

লিড ডেক্স :  চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েছেন ৩ জন। এরা হলেন, মিরসরাই উপজেলা পরিষষদের চেয়ারম্যান (সাময়িক বরখাস্তকৃত) ও উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক নুরুল আমিন ,  ব্যবসায়ী কামাল আহম্মেদ ও  বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সহ সভাপতি লায়ন মনিরুল ইসলাম ইউসুফ।

সোমবার রাতে  ও মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের  হাতে এই মনোনয়ন পত্র তুলে দেন।

দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নুরুল আমীন বলেন, ‘মিরসরাই বিএনপির দূর্দিনের তৃণমূল নেতা-কর্মীদের সাথে ছিলাম এবং আসন্ন সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে চাই। আমি দলীয় হাইকমান্ডের কাছে কৃতজ্ঞ, তারা আওয়ামীলীগ সরকারের আমলে বিগত দশ বছরের আন্দোলন সংগ্রামের বিষয়টি গুরুত্ব দিয়ে তাকেই দলীয় মনোনয়ন দিয়েছেন।

মনোনয়ন পাওয়ার পর মনিরুল ইসলাম ইউসুফ বলেন, দল আমার সাংগঠনিক কাজের মূল্যায়ন করে মনোয়ন দিয়েছে। আশা করি নির্বাচনে জয়লাভের মধ্য দিয়ে জনগনের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে পারবো। মনোনয়ন লাভ করায় তিনি বিএনপি ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সব বিভেদ ভুলে নির্বাচনে ধানের শীষকে বিজয়ী করে গনতন্ত্র পুনরুদ্ধার করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: