মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী  মিরসরাইয়ে গরু চুরির অভিযোগে আটক ৩  মিরসরাইয়ে ১২৫ জন শিক্ষার্থীকে বৃত্তি দিল শান্তিনীড়  মিঠাছরায় সিঙ্গার শো-রুমের উদ্বোধন


লিডনিউজ | logo

৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে মে, ২০১৯ ইং

আমিরাতে মিরসরাই জনকল্যাণ সংস্থার বর্ষপূর্তি উদযাপন

আমিরাতে মিরসরাই জনকল্যাণ সংস্থার বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাতের সামাজিক ও সেবামূলক সংগঠন মিরসরাই জনকল্যাণ সংস্থার প্রথম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার গ্রীণসিটি আল আইনের এ্যারাবিক ম্যারেজ হলে আয়োজিত বর্ষপূর্তির আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুমাইয়া গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও মীরসরাই সমিতির সভাপতি ফখরুল ইসলাম খান সিআইপি।
সংগঠনের সভাপতি জয়নাল আবেদীনের চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব ইউসুফ শরীফ টিপু। সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী তানসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন নিউজ২৪ এর আরব আমিরাত প্রতিনিধি সাংবাদিক কামরুল হাসান জনি, জনকল্যাণ সংস্থার সহ সভাপতি আবদুল মান্নান, সাধারণ সম্পাদক রবিউল হোসেন, সহ সম্পাদক নুরুল করিম, প্রচার সম্পাদক ফজলুল করিম, সাংস্কৃতিক সম্পাদক কামাল হোসেন।
বক্তারা বলেন, আঞ্চলিকতা চর্চার পাশাপাশি দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে প্রবাসীদের আরো বেশি সচেতন হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে দেশের সমৃদ্ধির জন্যে কাজ করতে হবে। প্রবাসের মাটিতে স্বদেশিদের কল্যাণে দীর্ঘ একবছর ধরে যেভাবে জনকল্যাণ সংস্থা কাজ করে যাচ্ছে, আগামীতেও অসহায় প্রবাসীদের পাশে থেকে কাজের ধারাবাহিকতা বজায় রাখবে সংগঠনটি। অনুষ্ঠানে সিআইপি ফখরুল ইসলাম খানকে সংস্থার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে মনোনীত করা হয়।
এসময় অতিথি হিসেবে মীরসরাই সমিতি, জাতীয় কবিতা মঞ্চ, ঢাকা সমিতি, বন্ধু ফোরাম সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্বস্থানীয় সদস্যদের মধ্যে সালা উদ্দিন হেলাল, এনামুল হক নিজামী, মেজবাহ উদ্দিন, কবি মুহাম্মদ মুছা, জাফর উদ্দিন ভূঁইয়াসহ প্রায় ছয়’শ প্রবাসী উপস্থিত ছিলেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। বর্ষপূর্তির অনুষ্ঠান পরিচালনার দায়িত্ব পালন করেন নুর উদ্দিন, মোহাম্মদ ইসলাম, মো. ইয়াসিন, জামশেদ আলম, আরিফ হোসেন ও সাহাদাত হোসাইন শামীম।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: