ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০১৯ ইং

দেশ এগিয়ে যাওয়ায় পুরুষের পাশাপাশি নারীদেরও ভুমিকা রয়েছে : মোহাম্মদ হাসান

দেশ এগিয়ে যাওয়ায় পুরুষের পাশাপাশি নারীদেরও ভুমিকা রয়েছে : মোহাম্মদ হাসান

নিজস্ব প্রতিনিধি : এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাওয়ায় পুরুষের পাশাপাশি নারীদেরও ভুমিকা রয়েছে।মননীয় প্রধানমন্ত্রী ১৯৯৬ সালে ক্ষমতায় আশার পর পিছিয়ে পড়া নারীদের এগিয়ে নিয়ে এসেছেন। প্রতিটি সন্তানের বাবার পরিচয়ের পাশাপাশি মায়েদের পরিচয় নিশ্চিত করেছেন। নারীদের সুযোগ সুবিধার জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মার্তৃত্বকালীন ছুটিসহ বিভিন্ন ভাতা চালু করেছেন।

আজ মীরসরাইয়ের মির্জা পাড়ায় নৌকা মার্কার সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক, ও মীরসরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাসান এসব কথা বলেন।

স্থানীয় নেতৃবৃন্দ ও আগত মহিলাদের উপস্থিতিতে তিনি আরো বলেন, মীরসরাইয়ের মানুষে জন্য বর্তমান সরকার যে উন্নয়ন কাজ করেছে, তা অতীতের কোনো সরকার করেনি। উন্নয়ন পাওয়ার অধিকার সবার। এই জন্যই সরকার এ অঞ্চলে কোটি কোটি টাকার ব্যয়ে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড করেছে, যার সুফল আপনার পাচ্ছেন। আপনারা নিজেরা বিচার করে দেখবেন, কোন সরকার দেশের উন্নয়নে কাজ করছে। আর তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: