ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০১৯ ইং

পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবক ছাত্রদলের নেতা

পুলিশের গাড়িতে আগুন দেওয়া যুবক ছাত্রদলের নেতা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর নয়াপল্টনে গত বুধবার বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষের সময় পুলিশের গাড়িতে দেশলাই জ্বালিয়ে আগুন দেওয়া যুবককে ‘শনাক্ত’ করা হয়েছে। ওই যুবকের নাম শাহজালাল খন্দকার। সে পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য।

ডিএমপির মতিঝিল বিভাগের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস জানান, নয়াপল্টনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরকারী দুই যুবককে শনাক্ত করা হয়েছে।

তিনি আরো জানান, দেশলাই জ্বালিয়ে গাড়িতে আগুন দেওয়া যুবককের নাম শাহজালাল খন্দকার। সে পল্টন থানা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য। আর পুলিশের গাড়ির ওপর যে যুবককে লাফাতে দেখা গেছে, সেও ছাত্রদলের সদস্য।

এদিকে সংঘর্ষের ঘটনায় রাতেই পুলিশ বাদি হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করেছে। এতে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসতে প্রধান আসামি করা হয়েছে। এসব মামলায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হোসেন।

তবে গ্রেপ্তারকৃত ব্যক্তিদের মধ্যে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারী ও গাড়ির ওপর লাফাতে থাকা দুই যুবক নেই বলে জানান তিনি।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: