স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে মার্চ, ২০১৯ ইং

পরকীয়ার মাশুল গুনলেন শিক্ষিকা !

পরকীয়ার মাশুল গুনলেন শিক্ষিকা !

লিডনিউজ ডেক্স : এক স্কুলশিক্ষিকার হত্যাকাণ্ড নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় চলছিল ভারতের দিল্লিতে। একজন সাধারণ স্কুলশিক্ষিকাকে কেন প্রকাশ্যে গুলি করে হত্যা করা হবে- এই রহস্যের কিনারা খুঁজে পাচ্ছিলো না পুলিশ। অবশেষে বের হয়ে এল আসল সত্য। দিল্লির বাওয়ানার স্কুলশিক্ষিকা সুনিতার হত্যা মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে এক মডেল ও তার বাবাকে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, অভিযুক্ত মডেলের নাম সাক্ষী প্রভা ওরফে অ্যাঞ্জেল গুপ্তা। নিহত শিক্ষিকা সুনীতার স্বামী মনজিতের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল সাক্ষী। এই ঘটনা কোনোমতে মেনে নিতে পারেননি সুনীতা। জানা গেছে, বিষয়টি নিয়ে একাধিকবার সাক্ষী ও মনজিতের সঙ্গেও বাকবিতণ্ডাতেও জড়িয়েছিলেন তিনি।

এর পরেই বিবাহিত প্রেমিক মনজিৎ-এর স্ত্রীকে খুন করার পরিকল্পনা করে সাক্ষী। দুজনে মিলে ভাড়াটে গুণ্ডাদের সুপারি দেয় সুনীতাকে হত্যা করার জন্য। এর পরেই মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে মৃত্যু হয় সুনীতার।

তদন্তে নেমে মনজিৎ ও সাক্ষীর পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে সাক্ষীর বাবা রাজদীপকেও। অভিযোগ, তিনি এই কাজে মেয়েকে মদত দিয়েছিলেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: