ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জুলাই, ২০১৯ ইং

পরকীয়ার মাশুল গুনলেন শিক্ষিকা !

পরকীয়ার মাশুল গুনলেন শিক্ষিকা !

লিডনিউজ ডেক্স : এক স্কুলশিক্ষিকার হত্যাকাণ্ড নিয়ে গত কয়েকদিন ধরেই তোলপাড় চলছিল ভারতের দিল্লিতে। একজন সাধারণ স্কুলশিক্ষিকাকে কেন প্রকাশ্যে গুলি করে হত্যা করা হবে- এই রহস্যের কিনারা খুঁজে পাচ্ছিলো না পুলিশ। অবশেষে বের হয়ে এল আসল সত্য। দিল্লির বাওয়ানার স্কুলশিক্ষিকা সুনিতার হত্যা মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে এক মডেল ও তার বাবাকে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, অভিযুক্ত মডেলের নাম সাক্ষী প্রভা ওরফে অ্যাঞ্জেল গুপ্তা। নিহত শিক্ষিকা সুনীতার স্বামী মনজিতের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল সাক্ষী। এই ঘটনা কোনোমতে মেনে নিতে পারেননি সুনীতা। জানা গেছে, বিষয়টি নিয়ে একাধিকবার সাক্ষী ও মনজিতের সঙ্গেও বাকবিতণ্ডাতেও জড়িয়েছিলেন তিনি।

এর পরেই বিবাহিত প্রেমিক মনজিৎ-এর স্ত্রীকে খুন করার পরিকল্পনা করে সাক্ষী। দুজনে মিলে ভাড়াটে গুণ্ডাদের সুপারি দেয় সুনীতাকে হত্যা করার জন্য। এর পরেই মঙ্গলবার স্কুল থেকে ফেরার পথে সন্ত্রাসীদের গুলিতে মৃত্যু হয় সুনীতার।

তদন্তে নেমে মনজিৎ ও সাক্ষীর পাশাপাশি গ্রেপ্তার করা হয়েছে সাক্ষীর বাবা রাজদীপকেও। অভিযোগ, তিনি এই কাজে মেয়েকে মদত দিয়েছিলেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: