স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে মার্চ, ২০১৯ ইং

স্বামী বিদেশ, টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী !

স্বামী বিদেশ, টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে পালালো স্ত্রী !

লিড ডেক্স : স্বামী বিদেশ গিয়ে কঠোর পরিশ্রম করে নিজের রোজগারের টাকা পাঠাতেন স্ত্রীকে। স্বামীর সেই কষ্টার্জিত টাকা নিয়েই পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে গেছেন এক স্ত্রী। আর সেই রাগে-ক্ষোভে দেশে ফিরে নকশাল হয়ে গেলেন ওই স্বামী।

এমনই একটি কাণ্ড ঘটেছে ভারতের তেলেঙ্গানার সিরসিলা জেলায়। জানা গেছে, জাককুলা বাবু নামে ৩৮ বছর বয়সী এক নকশাল নেতাকে গ্রেপ্তারের পরে এমনই তথ্য জানতে পেরেছে পুলিশ।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকের প্রকাশিত খবর অনুযায়ী, নকশালদের নিষিদ্ধ সংগঠন সিপিআইএমএল জনশক্তির হয়ে কাজ করত জাককুলা।

পুলিশ জানায়, জাককুলা নামের ওই নকশাল রাজান্না সিরসিলা জেলার বাসিন্দা। শ্রমিক হিসেবে কাজ করার জন্য দুবাই গিয়েছিলেন তিনি। সেখানে যাওয়ার পর থেকে নিজের প্রিয়তম স্ত্রীকে নিয়মিত টাকা পাঠাতেন জাককুলা। কিন্তু, হঠাৎ করে একদিন জাককুলা জানতে পারে তার পাঠানো সব টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে পালিয়েছেন স্ত্রী।

এ ঘটনার পর ২০১৬ সালে নিজ দেশ ভারতে ফিরে আসেন জাককুলা। দেশে ফিরেই নকশাল সংগঠনে যোগ দেন তিনি। মূলত নতুন সদস্য তুলে আনার দায়িত্ব ছিল তার উপরে।

গত ৬ অক্টোবর জাককুলার সঙ্গে তার এক সহকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছ থেকে আমেরিকার তৈরি একটি পিস্তল, ১৫ রাউন্ড গুলি ও নগদ ৪৫ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: