ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৯শে জুলাই, ২০১৯ ইং

অন্যের স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালেন যুবক

অন্যের স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালেন যুবক

লিডনিউজ ডেক্স :  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করতে গিয়ে পুরুষাঙ্গ হারালেন আরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবক। এ ঘটনায় শুক্রবার দামুড়হুদা মডেল থানায় মামলা করা হয়েছে। দামুড়হুদা মডেল থানার ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত ১০টায় দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের ওই প্রবাসীর স্ত্রী (২৮) ঘরে ঘুমিয়েছিলেন। বাড়িতে একা থাকার সুযোগ পেয়ে একই গ্রামের আব্দুল আলিমের ছেলে আরিফুল তার ঘরের দরজায় কড়া নাড়ে। প্রবাসীর স্ত্রী কিছু না বুঝে দরজা খুলতেই ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় আরিফুল।

এ সময় ওই নারী নিজেকে বাঁচাতে চিৎকার করে গ্রামবাসীকে ডাকতে থাকেন। পরে ধস্তাধস্তির এক পর্যায়ে ঘরের ভেতর থাকা বটি দিয়ে আরিফুলের লিঙ্গে কোপ মারেন তিনি। এতে আরিফুল মারাত্মকভাবে জখম হয়।

পরে এলাকাবাসী আরিফুলকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে দামুড়হুদা থানায় একটি মামলা দায়ের করেছেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: