স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে মার্চ, ২০১৯ ইং

অস্ত্র-সরঞ্জাম সবই আসল : ডিবি পরিচয় শুধু নকল !

অস্ত্র-সরঞ্জাম সবই আসল : ডিবি পরিচয় শুধু নকল !

মো. সেলিম : অস্ত্র ও ব্যবহৃত সরঞ্জামের সবই আসল; পোষাক অবয়ব দেখতেও অবিকল আসল ডিবি পুলিশের মতোই। তবে প্রকৃতপক্ষে ওরা ভূয়া। অপরাধ ও প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়াই এই চক্সের সদস্যদের মূল কাজ। মিরসরাইয়ে জোরারগঞ্জ থানা পুলিশের অভিযানে এমন তিনজন ভূয়া ডিবি পুলিশ সদস্য গ্রেফতার হয়েছে। আজ ৩০ সেপ্টেম্বর দিবাগত সন্ধ্যা সাড়ে ৫ টায় বারইয়ারহাট পৌরবাজারের উত্তর পাশে ইউটার্নের পশ্চিম দিক থেকে তাদের গ্রেফতার করা হয়। জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন- বরগুনার আমতলী থানার পাতাকাট গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র মো. ইউসুপ (৩০), ঝালকাঠির নলছিটি থানার আমতলী গ্রামের ইস্কান্দার মাস্টারের পুত্র আসাদুজ্জামান খাঁন (৩০), এবং শরিয়তপুরের জাজিরা থানার গোপালপুর গ্রামের জব্বার খাঁন এর পুত্র আলমগীর (৩০)।

স্থানীয়রা জানায়, রবিবার দুপুরে তাদের উপজেলার মিঠাছড়া বাজার ও বিকেলে ছিনকিআস্তানা এলাকায় ভূয়া ডিবি পুলিশের এই চক্রটির সশস্ত্র উপস্থিতি ও তৎপরতা লক্ষ্য করা যায়।

জোরারগঞ্জ থানার ওসি তদন্ত মোজাম্মেল হক জানান, গ্রেফতারকালে তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি, একটি ওয়াকিটকি, ২ টি ডিবির জ্যাকেট (কোটি), এক জোড়া হ্যান্ডকাপ উদ্ধার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটিও (ঢাকা মেট্রো-গ-২৭-১৫৬০) জব্দ করে পুলিশ।

এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: