স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে মার্চ, ২০১৯ ইং

নিষিদ্ধ হওয়ার পর ক্ষমা চাইলেন সারিকা

নিষিদ্ধ হওয়ার পর ক্ষমা চাইলেন সারিকা

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকা। বিজ্ঞাপন দিয়ে শুরু তারপর নাটকে এসে পেয়েছেন সাফল্য। তবে সারিকার ক্যারিয়ার অনেকটা ভাঙা-গড়ার মধ্য দিয়ে চলেছে। ছয় মাস কাজ করলেন, তো পরের তিন মাস আবার তিনি উধাও! অনেকটা এরকমই।

সারিকার অনিয়মিত চলাফেরার কারণে তিনি অনেকবারই সমালোচিত হয়েছেন। কিছু দিন আগেই তাকে নিষিদ্ধ করা হয় টেলিভিশন নাটক থেকে। শিডিউল ফাঁসানোর অভিযোগ তুলে তাকে গত আগস্টে ছয় মাসের জন্য নিষিদ্ধ ঘোষণা করা হয়। এরপর থেকেই সারিকাকে পাওয়া যাচ্ছিলো না। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেও কারো সঙ্গে যোগাযোগ করেননি।

তবে অনেকটা হঠাত করেই রোববার (২৩ সেপ্টেম্বর) ফেসবুকে সরব হন সারিকা। প্রোফাইলের ছবি পরিবর্তন করেন। তারপর একটি স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান সবার কাছে।

সারিকা তার স্ট্যাটাসে লেখেন, সরি, পাঁচ অক্ষরের একটা শব্দ। সবার কাছে আজ সত্যি মনের গভীর থেকে মাফ চাইছি—পরিবার, বন্ধু, সহকর্মী, আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে। কখনো যদি জেনে বা না জেনে এতটুকু আঘাত করে থাকি, অনুগ্রহ করে ক্ষমা করবেন। আমার চারপাশের কঠিন পরিস্থিতি ও শারীরিক সমস্যার কারণে কিছু জটিলতায় ভুগছিলাম। তবে এটাও মানছি, সব তা না। নিজের ব্যাপারেও সতর্ক ছিলাম না, ভুলত্রুটি যতটুকু পারি শুধরে নেওয়ার চেষ্টা করব। কারণ শেখার না আছে শেষ, না আছে বয়স। আজ না হয় পুরোনো কষ্ট মুছে ফেলে নতুন করে শুরু করি সব। আমরা সবাই এক।

সারিকা আরো লেখেন, দুই দিনের পৃথিবী। এটাই আমরা বারবার ভুলে যাই। আর প্রকৃতি ততবারই চেষ্টা চালিয়ে যায় স্মরণ করিয়ে দেয়ার জন্য। তাই আমিও সবাইকে ক্ষমা করলাম, যাদের কারণে আমি কষ্ট পেয়েছি বা ক্ষতিগ্রস্ত হয়েছি। আর আমি অত্যন্ত খুশি হবো কেউ যদি মনে করেন কোনো ব্যক্তিগত ঘটনা পরিস্কার করে নেয়া প্রয়োজন, তাহলে বলুন। আমি কথা দিচ্ছি, যতটুকু পারি সমাধানের চেষ্টা করবো।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: