ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

১০ জেলায় নতুন ডিসি

১০ জেলায় নতুন ডিসি

অনলাইন ডেস্ক : দেশের ১০ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দেয়া হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এই নিয়োগ দিয়ে আদেশ জারি করা হয়েছে।

জেলাগুলো হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া,বরগুনা, পিরোজপুর, টাঙ্গাইল, নড়াইল, নাটোর, চুয়াডাঙ্গা, মাগুরা, সাতক্ষীরা ও বগুড়া। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগমুহূর্তে জেলা প্রশাসক পর্যায়ে বড় ধরনের এই নিয়োগ এল।

নতুন ডিসিদের মধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কবির মাহমুদকে বরগুনা, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব আবু আলী মো. সাজ্জাদ হোসাইনকে পিরোজপুর, পররাষ্ট্রমন্ত্রীর একান্ত সচিব হায়াত-উদ-দৌলা খানকে ব্রাহ্মণবাড়িয়া, স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. শহিদুল ইসলামকে টাঙ্গাইল, একই বিভাগের উপসচিব আঞ্জুমান আরাকে নড়াইল, বাংলাদেশ শিপিং করপোরেশনের মহাব্যবস্থাপক মোহাম্মদ গোলামুর রহমানকে নাটোর, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব গোপাল চন্দ্র দাসকে চুয়াডাঙ্গা, স্বাস্থ্যসেবা বিভাগের উপসচিব মো. আলী আকবরকে মাগুরা, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব এস এম মোস্তফা কামালকে সাতক্ষীরা এবং গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর একান্ত সচিব ফয়েজ আহমদকে বগুড়ার ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: