স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে মার্চ, ২০১৯ ইং

তেলেগু ছবিতে বাংলাদেশি মেঘলা

তেলেগু ছবিতে বাংলাদেশি মেঘলা

নিউজ ডেস্ক : এবার তেলেগু ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। ‘সাকালা কালা ভাল্লাভুডু’ নামের ছবিটিতে মেঘলার বিপরীতে অভিনয় করেছেন তেলেগু ছবির পরিচিত মুখ তানিস্ক রেড্ডি। সম্প্রতি শিবা গণেশ পরিচালিত এবং ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা প্রযোজিত ছবিটির পোস্টার প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, ছবির শুটিং, গান, ডাবিং সবকিছুই শেষ। অ্যাকশন, রোমান্টিক ও কমেডির মিশেলে তৈরি করা হয়েছে ‘সাকালা কালা ভাল্লাভুডু’। সব কিছু ঠিক থাকলে অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহেই মুক্তি পাবে ছবিটি।

হায়দরাবাদে অডিশন দিয়ে গত বছরের ডিসেম্বরে এ ছবিতে অভিনয়ের সুযোগ পান মেঘলা। ছবিটিতে অভিনয়ের জন্য তেলেগু ভাষা শিখতে হয়েছে তাকে। ছবিটির শুটিং শুরু হয়েছিল ৫ জানুয়ারি। তামিলনাড়ু, কেরালা ও রামুজি ফিল্ম সিটিতে এ ছবির শুটিং হয়েছে।

প্রসঙ্গত, বাংলাদেশে মডেলিংয়ের পাশাপাশি মেঘলা অভিনয় করেছেন ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘নবাব’ এর মতো ছবিতে। তবে এ সব ছবিতে মেঘলার চরিত্রের পরিসর ছিল ছোট। বড় চরিত্রে এই প্রথম দেখা যাবে অভিনেত্রীকে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: