ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

রাজধানীতে বিএনপির শতাধিক নেতাকর্মী আটক

রাজধানীতে বিএনপির শতাধিক নেতাকর্মী আটক

নিজস্ব প্রতিবেদক : কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে পূর্ব ঘোষিত মানববন্ধন কর্মসূচি থেকে শতাধিক নেতাকর্মীকে আটক করেছে রমনা, পল্টন ও শাহবাগ থানা পুলিশ।

সোমবার দুপুর ১২টার পর মানববন্ধন শেষে রাজধানীর হাইকোর্ট এলাকা, কদম পোয়ারা, শিল্পকলা মোড় ও বিজয়নগর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকের বিষয়ে জানতে চাইলে ডিএমপি রমনা জোনের উপ পুলিশ কমিশনার মারুফ হোসেন সরদার বলেন, বিএনপি নেতাকর্মী অনেককে আটক করা হয়েছে। তবে তা মানববন্ধন কে কেন্দ্র করে নয়।

তিনি আরো বলেন, আমাদের কাছে থাকা তালিকা অনুযায়ী যাদের নামে মামলা আছে তাদেরকে প্রেপ্তার করা হবে। আর যাদের নামে মামলা নেই তাদের কে যাচাই বাছাই শেষে ছেড়ে দেয়া হবে।

তবে এ বিষয়ে ডিএমপির সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান ভালো বলতে পারবেন।

পুলিশের রমনা জোনের এসি এহসান ফেরদৌস বলেন, মূলত আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় তাদের আটক করা হয়েছে। আর আমরাতো একটি পয়েন্টে থাকি তাই পুরো বিষয়টা ডিএমপির মিডিয়া উইং এর সহকারী পুলিশ কমিশনার বিষয়টি আরো ভালো বলতে পারবেন।

তবে আটক সম্পর্কে জানার জন্য ডিএমপির উপ-কমিশনার মাসুদুর রহমানকে ফোনে পাওয়া যায়নি।

বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ বলেন, আমাদের শতাধিক নেতাকর্মীকে বিনা কারণে পুলিশ আটক করেছে। তারা মানববন্ধন শেষে ফেরার পথে বিভিন্ন পয়েন্টে দাঁড়িয়ে থেকে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

তিনি বলেন, আমি শেষ যেটুকু খবর পেয়েছি তাতে এখন পর্যন্ত রমনা থানায় আটক আছেন ৬০ জনের অধিক নেতাকর্মী। এছাড়া শাহবাগ থানায় আটক আছে যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ সভাপতি শরিফ হোসেন সহ ৫০ জনেরও বেশি নেতাকর্মী।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: