ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই নভেম্বর, ২০১৯ ইং

মিরসরাইয়ে শিক্ষা সামগ্রী বিতরণ ও আনন্দ আড্ডা

মিরসরাইয়ে শিক্ষা সামগ্রী বিতরণ ও আনন্দ আড্ডা

লিড ডেক্স : মিরসরাইয়ের সামাজিক সংগঠন দীপ জ্বেলে যাই খুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে। এসময় তারা শিক্ষার্থীদের সাথে আনন্দ আড্ডায় মেতে ওঠে। শিক্ষার্থীদের মাঝে কবিতা আবৃতি ও গ্রামীন খেলা কানাকানির আয়োজনও কওে তারা।

গতকাল রোববার (০৯ সেপ্টেম্বর) মিরসরাইয়ের কিছমত জাফরাবাদ এম এ চৌধুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এসব আয়োজনে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা বানু। বেলা ১১টা থেকে শুরু হয়ে অনুষ্ঠানটি চলে দুপুর ২টা পর্যন্ত। এসময় খুদে শিক্ষার্থীরা আনন্দে মেতে ওঠে।

বিদ্যালয়ের অডিটরিয়ামে অনুষ্ঠিত কবিতা আবৃতি ক শাখায় প্রথম হয় প্রথম শ্রেণির শিক্ষার্থী রোকেয়া লেয়াকত, দ্বিতীয় হয় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সুমাইয়া তাসনিম বৃষ্টি, তৃতীয় হয় প্রথম শ্রেণির শিক্ষার্থী চৈতী রাণী নাথ। কবিতা আবৃতি খ শাখায় প্রথম হয় পঞ্চম শ্রেণির শিক্ষর্াী নাদিয়া সুলতানা, দ্বিতীয় হয় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী জিনিয়া নাসরিন ও তৃতীয় হয় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী তাহছিনা আক্তার। গ্রামীণ খেলা কানাকানিতে চ্যাম্পিয়ন হয় পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মুশফিকা তাসনিম ইমু ও তার দল।

সংগঠনের সাধারণ সম্পাদক মুহিবুল আরিফের পরিচালনায় খুদে শিক্ষার্থীদের বিভিন্ন পর্বে সহায়তা করেন সংগঠনের সদস্য রিপন গোপ পিন্টু, অংকন দে, নাহিদ মাহমুদ, বাঁধন দে, সাদিয়া স্মৃতি, সাংবাদিক আবু সাইদ ভূইয়া ও সংগঠনের প্রতিষ্ঠাতা, সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর।

পুরো অনুষ্ঠানে সহায়তা করেন বিদ্যালয়ের শিক্ষক মিনাক্ষী ভৌমিক, মো. মোস্তাফিজুর রহমান, রনজিৎ কুমার নাথ, মো. নুরুল করিম, উম্মে ফাতেমা আক্তার, মো. সালাহ্ উদ্দিন, দিলারা আক্তার, মো. নাসির উদ্দিন, মর্জিনা আক্তার ও আরফানা খানম।
পুরস্কার ও শিক্ষা সামগ্রী বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করেন বিদ্যারয়ের প্রধান শিক্ষিকা রাশেদা বানু।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: