ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০১৯ ইং

মিরসরাইয়ের একাধিক মামলার আসামী গনপিটুনিতে নিহত

মিরসরাইয়ের একাধিক মামলার আসামী গনপিটুনিতে নিহত

শেখ সিরাজ উদ্দিন, লিডনিউজটুয়েন্টিফোর.কম,

(মিরসরাই) :: মিরসরাইয়ের ওসমানপুরে একাধিক মামলার আসামী মো: পারভেজ হোসেন ওরফে সন্ত্রাসী চোদরিয়া (২৩) নামের এক ব্যাক্তি গনপিটুনিতে নিহত হয়েছে।

মঙ্গলবার (০১আগস্ট) বিকেলে উপজেলার ওসমানপুর ইউনিয়নের মরগাং এলাকার ঐ সন্ত্রাসীর নানার বাড়ির সামনে উক্ত ঘটনা ঘটে।

নিহত সন্ত্রাসী পারভেজ ওরপে চোদরিয়া রামগড়ের রহিম উল্যাহ ড্রাইভারের ছেলে। তার বিরুদ্ধে ওসমানপুরে নানার বাড়ীতে আশ্রয়ে থেকে ধুম ইউনিয়নের মোবারকঘোনা আবাসন প্রকল্প ও মৌলভী বাজার সহ আশপাশের এলাকায় মাদক ব্যাবসা এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে নেতৃত্বে প্রদানের অভিযোগ রয়েছে। ইতোপূর্বে সে বহিরাগত সন্ত্রাসীদের দিয়ে ছাত্রলীগের একাদিক কর্মীর উপর হামলা করে।

স্থানীয় একাধিক সূত্র থেকে জানা গেছে, ধুম ইউনিয়নের দক্ষিন মোবারকঘোনা আবাসন প্রকল্পে দীর্ঘদিন যাবত সে মদ ও ইয়াবা বিক্রী করে আসছিলো।কিছুদিন আগে সে গ্রেফতার হয়েছিলো। পরে জামিনে এসে আবার এলাকা বাসীকে হুমকি-ধমকি হামলা চালায়।

৩১ শে জুলাই বিকালে আবাসন এলাকার লোকজন তাকে মাদক ব্যবসায় বাধা দিলে এলাকাবাসীর উপর চড়াও হয়ে কয়েক জনকে হামলা করে । আজ সকালে আবার মৌলভী বাজার ও আবাসন এলাকার লোকজনকে হুমকি ধমকি দিয়ে যায়।

১ লা আগষ্ট মঙ্গলবার দুপুরে ওই ঘটনার জের ধরে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা পারভেজের উপর হামলা চালায়। বিক্ষুদ্ধ জনতার হামলায় গুরতর আহত আবস্থায় তার আত্বীয় স্বজন মস্তান নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মঙ্গলবার সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় হাসফাতালে মারা যায়।

মিরসরাইয়ের সার্কেল এ,এস,পি মাহবুবুর রহমান হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পারভেজের লাশ নিয়ে জোরারগঞ্জ থানা পুলিশ পারভেজের ওসমানপুরের তার নানার বাড়িতে যাচ্ছে। তিনি জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: