ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

মিরসরাইয়ে সেনাবাহিনীর ফুয়েল ভাউচার খাদে পড়ে সৈনিক আহত

মিরসরাইয়ে সেনাবাহিনীর ফুয়েল ভাউচার খাদে পড়ে সৈনিক আহত

নিজস্ব প্রতিনিধি : মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর ফুয়েল ভাউচার খাদে পড়ে ১ সৈনিক গুরুতর আহত হয়েছে। আজ শনিবার (১৪ এপ্রিল) সকাল ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের কলঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভাউচাটি চট্টগ্রাম বন্দর থেকে ঢাকা ক্যান্টেনমেন্টের উদ্দেশ্য রওয়ানা হলে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে উল্টে যায়। এতে ভাউচারে থাকা পোর্ট এম্বারগ্রেশান ইউনিটের সৈনিক মতিউর রহমান গুরুতর আহত হয়। মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা দীর্ঘ ৪০ মিনিট পর গুরুতর আহতাবস্থায় ওই সৈনিককে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে ভর্তি করায়। তার শারিরিক অবস্থার কোন উন্নতি না হওয়ায় পরে তাকে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের লিড়ার আলী হোসেন বলেন, চট্টগ্রাম বন্দর থেকে ফুয়েল ভাউচারটি নিয়ে সেনাসদস্যরা ঢাকা ক্যান্টেনমেন্টে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। দীর্ঘ ৪০ মিনিটপর ওই সৈনিককে উদ্ধার করা সম্ভব হয়।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: