ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০১৯ ইং

মিরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২ : আহত ৪

মিরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ২ : আহত ৪

লিডনিউজটুয়েন্টিফোর.কম

নিউজ ডেক্স : মিরসরাইয়ে ড্রাম ট্রাকের চাপায় পৃষ্ঠ হয়ে সিএনজিঅটোরিক্সার ২ যাত্রী নিহত এবং আহত হয়েছে চালকসহ ৪ যাত্রী। শুক্রবার (১৩ এপ্রিল) বেলা সাড়ে ১২ টার সময় এই দুর্ঘটনা ঘটে। বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারের ধলিয়া দিঘী এলাকায় সিএনজিঅটোরিক্সাকে বালুভর্তি ড্রাম ট্রাক চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার ৭ নম্বর কাটাছরা ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামের সুলতান সারেং বাড়ীর মতিউর রহমান মতিনের দুই পুত্র সানজিদুল ইসলাম জিসান (৫) ও ঈষাণ ইসলাম (১০)। তারা সম্পর্কে সহোদর। আহতরা হলো বাড়িয়াখালী গ্রামের মৃত কবির আহম্মদের পুত্র মতিউর রহমান মতিন (৪২), তার স্ত্রী আকলিমা আক্তার মুক্তা (৩৫), ভাবী মেহেরুন নেছা (৫০) ও সিএনজি অটোরিক্সা চালক নজরুল ইসলাম। হতাহতদের ৬ জনের মধ্যে ৫ জন একই পরিবারের সদস্য, অপরজন সিএনজিঅটোরিক্সা চালক।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের লিডার আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রæত গিয়ে অগ্নিসংযোগকৃত ট্রাকের আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই এবং এসময় ঘটনাস্থলে নিহত ঈষাণের লাশ উদ্ধার করা হয়।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: