ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

বিয়ের পিঁড়িতে বসছেন সিমলা !

বিয়ের পিঁড়িতে বসছেন সিমলা !

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

বিনোদন ডেক্স : গেল বছরের শেষদিন বিয়ের ঘোষণা দেন ‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী নাবিলা। আর আজ নতুন বছরের প্রথমদিনই চারদিকে উড়ছে চলচ্চিত্রের পরিচিত মুখ নায়িকা সিমলার বিয়ের খবর। তবে কোথায় আছেন সিমলা? সত্যিই কি তিনি বিয়ে করেছেন? এসব প্রশ্নের উত্তর জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। জানা যায়, গত বছরের অক্টোবরের শুরুর দিকে তিনি বিয়ের পিঁড়িতে বসেছেন। বরের নাম মাহি বি জাহান। পেশায় ব্যবসায়ী।

থাকেন লন্ডনে। সেখানেই মূলত পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন । আর তাদের বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন ও বন্ধুরা উপস্থিত ছিলেন। এদিকে সিমলা সবশেষ রাশিদ পলাশের ‘নাইওর’ ছবির শুটিং করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির পরিচালকের কাছে সিমলার বিয়ের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, খবরটি আমিও শুনেছি। আর যে ছেলেটির কথা বলা হচ্ছে সেও আমার পরিচিত। মাহি বি জাহান প্রযোজনাও করেন। আর আমার পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কবর’-এ অভিনয়ও করেছেন তিনি। তবে কেউই আমাকে কিছু জানালো না। আমি খবরটি শুনে বেশ অবাক হয়েছি। আরো জানা যায়, বর মাহি বি জাহানের বাড়ি নারায়ণগঞ্জে। বয়সের পার্থক্য হিসাবে করলে সিমলার তুলনায় মাহির বয়স বেশ বেশি।

এ বিষয়ে জানতে মাহির সঙ্গেও বহুবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তার ব্যবহৃত সে ফোনটিও বন্ধ পাওয়া যায়। প্রসঙ্গত, সিমলা তার ক্যারিয়ারের প্রথম অভিনীত ছবিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। শহীদুল ইসলাম খোকনের পরিচালনায় এ ছবির নাম ছিল ‘ম্যাডাম ফুলি’। এরপর বেশকিছু ছবিতে তিনি অভিনয় করেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: