ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই আগস্ট, ২০১৯ ইং

করেরহাটে বঙ্গবন্ধু ব্যাটমিন্টন টুর্নামেন্ট : আজ সন্ধ্যায় ফাইনালে লড়বে শান্তিনীড় ও এমআর টাইগার্স

করেরহাটে বঙ্গবন্ধু ব্যাটমিন্টন টুর্নামেন্ট : আজ সন্ধ্যায় ফাইনালে লড়বে শান্তিনীড় ও এমআর টাইগার্স

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

ক্রিড়া ডেক্স : করেরহাটে বঙ্গবন্ধু ব্যাটমিন্টন টুনামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরনী আজ (৩১ ডিমেম্বর) রবিবার সন্ধ্যায়। করেরহাটের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ভালুকিয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে বাঙালির বিজয়ের মাস উপলক্ষ্যে আয়োজন করা হয় শীতকালীন এই ব্যাটমিন্টন টুনামেন্ট আসরের।

গত ১৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া চলতি আসরে উপজেলা ও উপজেলার বাইরের মোট ১৬ দল প্রতিযোগীতায় অংশগ্রহন করে। আজ সন্ধ্যায় ফাইনালে লড়বে শান্তিনীড় ও এমআর টাইগার্স। চূড়ান্ত প্রতিযোগীতার ফলাফলে প্রতিন্দন্ধী দু’দলের কোন দল হবে টুনামেন্ট চ্যম্পিয়ন আর কোন দল হবে রানার্স আপ, সেটি নিয়ে উপজেলার ক্রীড়া প্রেমীদের মাঝে সৃষ্টি হয়েছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর কৌতুহল। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সকল প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করছে আয়োজক কর্তৃপক্ষ । ফাইনালে বিজয়ী চ্যাম্পিয়ন দলের হাতে তুলে দেয়া হবে ট্রপি ও প্রাইজ মানি নগদ ১২ টাকা। রানার্স আপ দল পাবে রানার্স আপ ট্রপি ছাড়াও প্রাইজ মানি নগদ ৮ টাকা। তাই আসরের চূড়ান্ত ফলাফল জানতে অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েকটি ঘন্টা।

আয়োজক সূত্র জানায়, সন্ধ্যা ৬ টা থেকে করেরহাট স্কুল মাঠে টুনামেন্টের ফাইনাল প্রতিযোগীতা শেষে অনুষ্ঠিত হবে পুরস্কার বিতরনী অনুষ্ঠান। এছাড়া সমাজের ভিবন্ন ক্ষেত্রে অবদানের স্মৃকীতি স্বরূপ বিশিষ্ট ব্যক্তিবর্গের হাতে সম্মাননা স্মারক তুলে দেবেন অতিথিরা।

পুরস্কার বিতরনী ও অলোচনা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জানিয়েছেন উপজেলা আ.লীগ সভাপতি শেখ আতাউর রহমান। আনুষ্ঠানের উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির চৌধুরী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন করেরহাট ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন।

এছাড়া বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থাকবেন, সাবেক চেয়ারম্যান আবু ছালেক কোম্পানি, সাবেক বিআরডিবি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তোবারক হোসেন, করেরহাট ইউনিয়ন আ.লীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, সম্পাদক শেখ সেলিম, করেরহাট স্কুল পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্যাহ রিপন, উপজেলা আ.লীগ নেতা আবুল হোসেন, উদয়ন ক্লাবের সম্পাদক সিরাজুল ইসলাম, ক্রীড়া সংগঠক আশরাফ উদ্দিন সোহেল, করেরহাট স্কুল প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া। সভাপতিত্ব করবেন করেরহাট বাজার পরিচালনা কমিটির সম্পাদক ও ফেন্ডশিপ ক্লাবের প্রতিষ্ঠাতা উদিয়মান রাজনীতিবিদ কামরুল হোসেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: