ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০১৯ ইং

শিক্ষা ও পরিবেশ খাতে কাজের অঙ্গীকার মিরসরাই ইয়ুথ ফোরামের

শিক্ষা ও পরিবেশ খাতে কাজের অঙ্গীকার মিরসরাই ইয়ুথ ফোরামের

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

ইউএই প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত মিরসরাই প্রবাসীদের একমাত্র অরাজনৈতিক সংগঠন মিরসরাই ইয়ুথ ফোরাম ইউএই দেশে নিজেদের আঞ্চলিক উন্নয়নের লক্ষ্যে শিক্ষা ও পরিবেশ খাতে কাজ করবে বলে মন্তব্য করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক কামরুল হাসান জনি। শুক্রবার(১৭ নভেম্বর) আমিরাতের শারজাস্থ একটি হোটেলে আয়োজিত ‘উন্নয়ন ভাবনায় মিরসরাই’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আঞ্চলিক উন্নয়নে প্রবাসীদের এগিয়ে আশা এখন সময়ের দাবি। সময় এখন পরিবর্তনের। বহির্বিশ্বে বসবাসরত প্রবাসীরা চাইলে দ্রুত নিজ নিজ অঞ্চলের উন্নয়ন সাধনে অবদান রাখতে পারে। তবে তার জন্যে প্রয়োজন ঐক্যবদ্ধ অবস্থান। মিরসরাই ইয়ুথ ফোরাম সেই লক্ষ্যেই কাজ করে যাবে। তিনি আরো বলেন, সোশ্যাল মিডিয়ায় নিজেদের জাহির করা কর্মকাণ্ডে সময় ব্যয় না করে, একেকজন সংগঠককে কাজ করতে হবে দীর্ঘ মেয়াদী উন্নয়ন-পরিকল্পনা নিয়ে। এতে করে সমাজ তথা রাষ্ট্র উপকৃত হবে।

সংগঠনের সভাপতি আরশাদ নুরের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি মেজবা ভূঁইয়া, সহ সভাপতি লিটন খান, সাধারণ সম্পাদক আবদুল হালিম, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামীম, জাহেদ , নুরুল ইসলাম, আরিফ হোসেন, মিজান, শাহাদাত, দিদার, সুমন, রাসেল , হুমায়ুন, ফজলুল প্রমুখ। এসময় দুবাই, আবুধাবী, শারআমি জা, আজমান, ফুজাইরা ও রাসআলখাইমা থেকে আগত মিরসরাই প্রবাসীরা উপস্থিত ছিলেন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: