ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

করেরহাট ইউনিয়নে কমপোর্টের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ফেলো রোগীরা

করেরহাট ইউনিয়নে কমপোর্টের বিনামূল্যে স্বাস্থ্য সেবা ফেলো রোগীরা

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়েছে ২ সহস্রাধিক রোগী। বিনামূল্যে চিকিৎসা সেবা ছাড়াও ব্লাড গ্রুপিং, ডায়াবেটিস টেস্ট ও লক্ষাধিক টাকার ওষুধ বিতরণ করা হয় বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে। করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সার্বিক সহযোগিতায় ইউনিয়নের হতদরিদ্র রোগীরা এই চিকিৎসা সেবা গ্রহণ করেন।

শনিবার (১৮ নভেম্বর) করেরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আয়োজিত চিকিৎসা ক্যাম্প পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল আলম,  করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, করেরহাট বাজার পরিচালনা কমিটির সম্পাদক কামরুল হোসেন, শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন, উদয়ন ক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল হক, চট্টগ্রাম সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী আলমগীর হোসেন, ফেনী উপাত্যকা কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি নিজাম উদ্দিন বেলাল কোম্পানী, সাধারণ সম্পাদক মামুন, কমফোর্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক খোরশেদ আলম, পরিচালক কামাল উদ্দিন, ইউপি সদস্য শহীদ উদ্দিন, আজাদ উদ্দিন, অভিযান ক্লাবের সাধারণ সম্পাদক শওকত আলী প্রমুখ।

দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন নবজাতক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. মো. আনোয়ারুল আজিম,

জেনারেল, কোলোরেক্টাল এন্ড লেপারোস্কপিক সার্জন ডা. মো. হারুন অর-রশিদ, নাক, কান, গলা রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. নুরুল করিম চৌধুরী, চর্ম, যৌন, এলার্জি ও শ্বেতী রোগ বিশেষজ্ঞ ডা. তৌহিদুর রহমান সোহেল, মেডিসিন বিশেষজ্ঞ ডা.এএসএম রেজাউল করিম, হৃদরোগ, মেডিসিন ও বাতজ্বর বিশেষজ্ঞ ডা. মো.শওকত আলী, হাঁড় ভাঙ্গা, জোড়া, বাত ব্যথা, প্যারালাইসিস রোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা. বিপ্লব মজুমদার, প্রসূতি ও গাইনী রোগ বিশেষজ্ঞ ডা. সুলতানা ইয়াসমিন, ডেন্টাল বিশেষজ্ঞ ডা.তানভীর হোসেন তানিম।

মেডিসিন বিশেষজ্ঞ ডা. এএসএম রেজাউল করিম বলেন, কমফোর্ট হাসপাতালের এই উদ্যোগ সম্পূর্ণভাবে ব্যতিক্রমী। অন্যান্য হাসপাতাল ও ডায়াগনষ্টিক মালিকরা যদি এইভাবে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানে এগিয়ে আসে তাহলে সাধারণ মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হবে না। হতদরিদ্র মানুষগুলোকে চিকিৎসা সেবা প্রদান করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং এই উদ্যোগের ধারাবাহিকতা কামনা করছি।

কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, হাসপাতাল চালু হওয়ার পর থেকে আমরা মিরসরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ, শিক্ষাপ্রতিষ্ঠানে এবং উপজেলার পাশ্ববর্তী ফটিকছড়ি উপজেলায় একাধিক বিনামূল্যে ক্যাম্পেইনের আয়োজন করেছি। তারই ধারাবাহিকতায় করেরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদান কার্য্যক্রম। এই কার্য্যক্রমের প্রধান উদ্দেশ্য হলো তৃণমূলের হতদরিদ্র মানুষ যারা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত তাদেরকে নিঃস্বার্থভাবে চিকিৎসা প্রদান করা। ভবিষ্যতেও এই কার্য্যক্রমের ধারবাহিকতা অব্যাহত থাকবে।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, কমফোর্ট হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। তাদের এই উদ্যোগের ফলে চিকিৎসা সেবা বঞ্চিত মানুষগুলো সুচিকিৎসার আওতায় আসছে। আমার ইউনিয়নে তাদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ফলে ২ সহ¯্রাধিক মানুষ উপকৃত হয়েছে। আমি আশা করি হাসপাতালটি এরকম উদ্যোগের ধারাবাহিকতা অব্যাহত রাখবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: