ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০১৯ ইং

মিরসরাইয়ে নাপিত্তাছড়া ঝর্ণায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

মিরসরাইয়ে নাপিত্তাছড়া ঝর্ণায় বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে নয়দুয়ারিয়ায় নাপিত্তাছড়া ঝর্ণার কূপে ডুবে এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শাহাদাৎ হোসেন মামুন (২৫) চট্টগ্রাম প্রিমিয়ার ইউনিভার্সিটির বিবিএ দ্বিতীয় সেমিষ্টারের ছাত্র।

শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় প্রায় ৪ ঘন্টা পর মিরসরাই ও আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং ডুবুরি দলের কর্মীরা তার লাশ উদ্ধার করে। নিহত মামুন ফেনী জেলার শস্যদি এলাকার প্রবাসী মতিউর রহমানের পুত্র।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার ইফতেখার উদ্দিন জানান, শুক্রবার দুপুর ২টায় ৭ বন্ধুর সাথে মামুন মিরসরাইয়ের নয়দুয়ারিয়া নাপিত্তাছড়া ঝর্ণায় গোসল করতে নেমে নিখোঁজ হয়। সাঁতার না জানায় সে কূপের মধ্যে ডুবে যায়।

মিরসরাই ও আগ্রাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা উদ্ধারে নামে। পরে সন্ধ্যায় বিশেষ ডুবুরি দলের কর্মীরা লাশটি উদ্ধার করে। উদ্ধার হওয়া লাশটি মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: