ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই অক্টোবর, ২০১৯ ইং

আওয়ামীলীগ নেতা আরজু’র পরিবারের পাশে এলিট

আওয়ামীলীগ নেতা আরজু’র পরিবারের পাশে এলিট

লিডনিউজটুয়েন্টিফোর.কম,
ডেক্স রিপোর্ট :: মিরসরাই ওচমানপুর ইউনিয়ন অাওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অাব্দুল অাজিজ অারজুর পরিবারের খোঁজ খবর নিয়েছেন এবং পাশে থাকার অঙ্গীকার করেছেন মানবাধিকার কমিশন চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি নিয়াজ মোর্শেদ এলিট।

তিনি মরহুমের দুই সন্তান অাকিব, অাদরকে বুকে জড়িয়ে নেন এবং তাদের সাথে অনেকক্ষণ সময় কাটান। ভবিষ্যতে এই দুই সন্তানের পড়াশোনার দায়িত্বও তিনি নিবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন সম্পূর্ন ব্যক্তিগত দায়বোধ থেকেই অামি এখানে এসেছি। অারজু বিত্ত বৈভবের বাইরে থেকে দলের জন্য কাজ করেছেন। দলের দুঃসময়ে এসব ত্যাগী নেতাদের উপর ভর করেই অাজকের অাওয়ামীলীগ। তাই এমন ত্যাগি নেতাদের মৃত্যুর পর তাঁদের পরিবারের পাশে থাকা অামাদের দায়িত্ব। অামি নির্যাতিত, অবহেলিত, সাধারণ অাওয়ামী পরিবার ও জনসাধারণের সাথে থাকতে চাই।

এসময় অারো উপস্থিত ছিলেন ওছমানপুর ইউনিয়ন পরিষদের দুই নং ওয়ার্ডের সদস্য মোস্তফা কামাল, অাওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন, অাওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, অাওয়ামীলীগ নেতা নুর নবী, জোরারগঞ্জ ইউনিয়ন অাওয়ামীলীগ নেতা অারজু, বর্তমান মিরসরাই পত্রিকার সম্পাদক নুর উদ্দিন বাহার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ অভি প্রমুখ


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: