ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

১১ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০১৯ ইং

দেশ ট্রাভেল্স বাসে ৩০ হাজার পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

দেশ ট্রাভেল্স বাসে ৩০ হাজার পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার

লিডনিউজটুয়েন্টিফোর.কম

নিজস্ব প্রতিনিধি : দেশ ট্রাভেল্স বাসে ৩০ হাজার পিস ইয়াবা সহ ৩ জন গ্রেফতার করেছে র্যাব।

সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ জানতে পারে যে, কক্সবাজার হতে রাজশাহীগামী দেশ পরিবহনের ০১টি বাসের মাধ্যমে কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে রাজশাহীতে পাচার করছে। সংবাদের ভিত্তিতে ৩ নভেম্বর ভোরে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এবং সিনিয়র এএসপি মিমতানুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ফেনী মডেল থানাধীন মধ্যম রামপুর গ্রামস্থ মোঃ আলী মিয়ার গ্যারেজের দক্ষিণ পার্শ্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে।

এসময় রাজশাহীগামী দেশ পরিবহন এর একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-১৩০০) গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা উক্ত বাসটিকে থামানোর জন্য সংকেত দিলে গাড়িটি রাস্তার পাশে থামালে র‌্যাব সদস্যরা যাত্রী ও গাড়ী তল্লাশী করতে থাকে। এ সময় বাসটির ড্রাইভার মোঃ নজরুল ইসলাম (৫৭), পিতা-মৃত আকবর আলী, গ্রাম-তালাইমারী, থানা-বোয়ানিয়া, জেলা-রাজশাহী, সুপারভাইজার মোঃ জাহাঙ্গীর আলম (৩৫), পিতা-মোঃ নুরুল ইসলাম, গ্রাম-আলীপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী এবং হেলপার ৩। মোঃ আশরাফুল ইসালাম স্বপন (৩৫), পিতা-আবুল কাশেম আজাদ, গ্রাম-জাফরপুর, থানা-চারঘাট, জেলা-রাজশাহী’দেরকে সন্দেহ হওয়ায় উপস্থিত যাত্রীদের সম্মুখে তাদের দেহ তল্লাশী করে তাদের পরিহিত প্যান্টের পকেট হতে ৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তাৎক্ষনিক গ্রেফতারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য এবং দেখানো মতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত বাসটির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় আরও ২৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ সর্বমোট ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ উক্ত বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ৫০ লক্ষ টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ৮০ লক্ষ টাকা। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে গাড়ি চালানোর অন্তরালে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছে বলে স্বীকার করে।

​উদ্ধারকৃত মালামাল ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৯(খ)/২১ ধারায় আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: