ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন, ২০২০ ইং

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা

বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার শক্তিশালী দল ঘোষণা

লিডনিউজটুয়েন্টিফোর.কম,

স্পোর্টস ডেস্ক :  আগামী ১০ নভেম্বর আর্জেন্টিনা দল রাশিয়ার বিপক্ষে খেলবে প্রীতি ফুটবল ম্যাচ।  আর সেই ম্যাচের জন্য আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) ইতিমধ্যে বিশ্বকাপের জন্য আর্জেন্টিনার শক্তিশালী দল দল ঘোষণা করেছেন।

তাতে দিবালাও থাকছেন।  কিন্তু দীর্ঘ দিন দলে থাকা ব্রাত্য গঞ্জালো হিগুয়েইনের দলে থাকার সুযোগ হয়নি। এ প্রসঙ্গে সাম্পাওলি জানান, আমি ভালো করেই জানি হিগুয়েইন কেমন খেলোয়াড়।

ওর নিজেকে প্রমাণ করার জন্য কোনো কিছু্ই নেই।  পরে ওকে নিয়ে ভেবে দেখা যাবে।  কিন্তু ফুটবল প্রেমিরা মেসি ও দিবালার একসাথে খেলা নিয়ে সংশয় বোধ করলেও সেটি নিত্যান্তই অবাঞ্চিত।

সাম্পাওলি বলেন, আমি মনে করি না ওদের একসাথে খেলা কঠিন।  শিঘ্রই ওরা একসাথে মাঠে কাধে কাধ মিলিয়ে খেলতে নামবে।  মেসি সব আমাদের সব সময় বিস্ময়কর উপহার দিয়ে আসছে।  সে একজন বিশ্বের সেরা খেলোয়াড়।

সাম্পাওলি এসময় মন্দব্য করে আরও বলেন, বাছাইপর্বে অনেক ঝড়ঝাপ্টা গেলেও আশা করছি আর্জেন্টিনা বিশ্বকাপে অনেক ভালো করবে।

বাছাই পর্বের খেলা ও মূল মঞ্চের খেলা একদমই পৃথক।  আর আর্জেন্টিনা দল হিসেবে অনেক ভালো খেলবে।  আশা করছি ভবিষ্যতে অনেক উন্নতি ঘটাবে আর্জেন্টিনা।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: