ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে আগস্ট, ২০১৯ ইং

‘আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নত হবে’: সজীব ওয়াজেদ জয়

‘আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশ উন্নত হবে’: সজীব ওয়াজেদ জয়

লিডনিউজটুয়েন্টিফোর.কম
ডেক্স রিপোর্ট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, আওয়ামী লীগ আট বছর ক্ষমতায় আছে তাতেই দেশের কী পরিমাণ উন্নতি দেখুন। বাংলাদেশ উন্নত দেশ হবে আওয়ামী লীগ যদি আরও ১০-১৫ বছর ক্ষমতায় থাকে। তিনি আরও উল্লেখ করেন, বিএনপির মধ্যে দেশপ্রেম নেই তাই তারা ক্ষমতায় গেলে দেশ আরও পেছনে যাবে।

শনিবার সাভারে শেখ হাসিনা যুব প্রশিক্ষণ কেন্দ্রে ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জয় অনুষ্ঠানে নবীন তথ্য প্রযুক্তি উদ্যোক্তাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
মালয়েশিয়ার উন্নতির কথা উল্লেখ করে তিনি বলেন, মালয়েশিয়া তাদের স্বাধীনতার স্বপক্ষের শক্তির দলটিকে টানা ২০ বছর ক্ষমতায় রেখেছে। কিন্তু আমাদের দেশে এখন পর্যন্ত স্বাধীনতার স্বপক্ষে থাকা দলটি ১৬ বছর ক্ষমতায় থেকেছে। আর সেটাও বিচ্ছিন্নভাবে।

সজীব ওয়াজেদ আরও বলেন, এই প্রথম স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামী লীগ টানা ৮ বছরের বেশি সময় ক্ষমতায় থেকেছে। পরিবর্তন সবার চোখের সামনে। এখন আমরা পরিচিত অর্থনীতির উদীয়মান তারকা হিসেবে।

এ সময় উপস্থিত পুরস্কার প্রাপ্তদের উদ্দেশে তিনি বলেন, আশা করি তোমরা মুক্তিযুদ্ধের চেতনা কাউকে ভুলতে দেবে না। তোমরা ভুলবে না, পরবর্তী প্রজন্মকেও ভুলতে দেবে না। এই চেতনা বুকে আছে বলেই আজ দেশকে নিয়ে আমরা ভালো কিছু করার স্বপ্ন দেখছি। যা স্বাধীনতার বিরুদ্ধ থাকা চেতনার মানুষগুলো কখনও দেখেনি। তারা বাংলাদেশকেই চায়নি। এ সময় আরও উপস্থিত ছিলেন, সিআরআই ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, , ইয়াং বাংলার আহ্বায়ক নাহিম রাজ্জাক এবং ইয়াং বাংলা ও সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের কর্মকর্তা প্রমুখ।

সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক উন্নয়ন এবং ক্রীড়া উন্নয়ন এই তিনটি বিভাগে মোট ১০টি সংগঠনকে পুরস্কার দেওয়া হয়। সংগঠনগুলো হলো- স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থা, বরিশাল ইয়ুথ সোসাইটি, দুর্বার ফাউন্ডেশন, কাকতাড়ুয়া, আই পজিটিভ, জুমফুল থিয়েটার (রাঙ্গামাটি), থিয়েটার মুরারি চাঁদ, সিলেট, চৌপাশ নাট্যাঞ্চল (বগুড়া), রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড উইমেন ফুটবল একাডেমি (রংপুর) ও হুইল চেয়ার ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বাংলাদেশ।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: