ছৈয়দুল হক উচ্চ বিদ্যালয়ে ঈদ পূনর্মিলনী  করেরহাট আ.লীগে কামরুলের নেতৃত্ব চায় তৃনমূল নেতা-কর্মীরা  মিরসরাই আওয়ামীলীগের কাউন্সিল : সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাপ  মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা নিহত  ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মিরসরাইয়ের তামান্না  মিরসরাইয়ে ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে ড্রেন দখল চেষ্টার অভিযোগ  নামী দামি ব্রান্ডের ৫২ পণ্য বিক্রি বন্ধে আদালতের নির্দেশ  সমুদ্রের ৩৮ কি.মি গভীরে জিপির নেটওয়ার্ক মিললেও মেলে না ঘরে ভেতর  তিউনিসিয়ায় নৌকা ডুবে মৃত ৬০ জনের অধিকাংশ বাংলাদেশি  মিরসরাই আ’লীগের কাউন্সিল : আলোচনায় অর্ধ ডজন সম্ভাব্য প্রার্থী


লিডনিউজ | logo

৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০১৯ ইং

নগ্নতা নির্ভর জনপ্রিয়তা বিমুখ দিপীকা

নগ্নতা নির্ভর জনপ্রিয়তা বিমুখ দিপীকা

লিডনিউজটুয়েন্টিফোর.কম,
বিনোদন ডেক্স : বিশ্বের বিনোদন দুনিয়ার দাপুটে ইন্ডাস্ট্রি ভারতের বলিউড। হলিউডের পরই জনপ্রিয়তার দিক থেকে বলিউডকে গন্য করা হয়। আর বলিউডে প্রতিষ্ঠা পেতে অভিনেতা-অভিনেত্রীদের অনেক কিছুই করতে হয়। নয়া অভিনেতা-অভিনেত্রীদের খোলামেলা হয়ে আলোচনায় আসার রেওয়াজ রয়েছে বলিউডে।

তবে খোলামেলা তথা নগ্নতা দিয়ে আলোচনায় আসার বিষয়কে মোটেই ভালো চোখে দেখেন না বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নগ্নতা দিয়ে জনপ্রিয়তা অর্জন করা যায় না বলেও মন্তব্য করেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি নগ্ন হয়ে আলোচনায় আসতে চাওয়া অভিনেত্রীদের ‘সাইকো’ বলে সম্বোধন করেন।

একটি বলিউডভিত্তিক ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে দীপিকা বলেন, ”নগ্ন হয়ে আলোচনায় আসতে চাচ্ছেন অনেক অভিনেত্রী। সেজন্য নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। এটা থেকে কি লাভ হচ্ছে? বিষয়টি আমাকে গত বেশ কিছুদিন ধরেই ভাবাচ্ছে। নিজের শরীরকে এভাবে অযথা প্রদর্শনের মানে কী! শুধুমাত্র নগ্নতা দিয়ে কখনও জনপ্রিয়তা অর্জন করা যায় না।”

তিনি বলেন, ”একজন অভিনেত্রীর মূল বিষয় হলো তার অভিনয়-পারফরমেন্স। সেটার দিকে মনযোগী হতে হবে। আর যারা নগ্ন হয়ে জনপ্রিয় হতে চান তারা ‘সাইকো’। এটা মানসিক সমস্যা বলেই মনে হয়। অনেকে আবার হতাশা থেকেও এরকমটা করতে পারেন। তবে আমি চাইবো এখান থেকে তারা বেরিয়ে আসুক। সুস্থ জীবন যাপন করুক।”


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: