স্বাধীনতা পদক পাচ্ছেন ইঞ্জিনিয়ার মোশাররফ  চলার স্বাধীনতায় সাইক্লিং  সেনা প্রত্যাহার নিয়ে ট্রাম্পের বিলম্বিত বোধোদয়!  অতিবৃষ্টিতে মাথায় হাত শরীয়তপুরের আলু চাষিদের  এমপি বাসন্তীকে নিয়ে উত্তপ্ত রামগড়!  স্ত্রীকে পিটিয়ে পিটুনি খেলেন হিরো আলম !  নৌকার প্রার্থীর গাড়িতে অস্ত্র, চালকের জেল  শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা হবে সফল মন্ত্রিসভা : ইঞ্জি. মোশাররফ  মিরসরাইয়ে মোশাররফের প্রচারনায় দাপুটে আওয়ামীলীগ : অন্ত:কোন্দলে ধরাশায়ী বিএনপি  মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সভা : যোগ দিলেন ৬ সাংবাদিক


লিডনিউজ | logo

৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে মার্চ, ২০১৯ ইং

মহাজনহাট কলেজে অনুদানের চেক হস্তান্তর

মহাজনহাট কলেজে অনুদানের চেক হস্তান্তর

লিডনিউজটুয়েন্টিফোর.কম

শেখ সিরাজ উদ্দিন : মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজে ৪-তলা নতুন বিজ্ঞান ভবন স্থাপনের জন্য ১ম কিস্তির ৫০ লক্ষ টাকার অনুদান চেক হস্তাক্ষর করেন মরহুম নজির আহাম্মদ ভূঁইয়া ট্রাষ্টের পৃষ্ঠপোষক ও বিশিষ্ট সমাজ আবুল কাশেম ভুঁইয়া এবং ৪ নম্বর ধুম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এ. কে. এম জাহাঙ্গীর ভুঁইয়া।

সোমবার (১১ই সেপ্টেম্বর) সকাল ১১টায় এস রহমান ট্রাষ্টের পক্ষে উক্ত চেক গ্রহন করেন আলহাজ্ব মীর আলম (মাসুক) ও কলেজের অধ্যক্ষ সোহরাব হোসেন। প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্ত্যবে মানুষের উপকারে এগিয়ে আসা এবং মাদকদ্রব্য থেকে দুরে থাকতে শিক্ষার্থীদের আহব্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক বাবু স্বপন কুমার দাশ, মাষ্টার ছালামত উল্যাহ, ৪নং ধুম ইউনিয়ন আওয়ামীলীগ’র সম্পাদক আনিসুর রহমান ও গভর্নিং বডির সদস্য মো. সিরাজ উদ্দিন মেম্বার সহ প্রতিষ্ঠানে শিক্ষক ও কর্মচারীবৃন্দ। উল্লেখ্য যে উক্ত ভবন নির্মানে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ের সম্পুর্ন অর্থই ভূঁইয়া ট্রাষ্টের পক্ষ থেকে দেওয়া হবে।


লিডনিউজ | logo

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    

সম্পাদক ও প্রকাশক:
ঠিকানা:
মুঠোফোন: ,ইমেইল:

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

ঢাকা অফিস: ১৯২ ফকিরাপুল, (৩য় তলা),
মতিঝিল, ঢাকা-১০০০।

rss goolge-plus twitter facebook
DEVELOPMENT: